৯ এপ্রিল, ২০১৫

PowerAmp Music Player ফ্রিতে লাইসেন্স Verify করে নেওয়ার উপায়

PowerAmp Music Player ফ্রিতে লাইসেন্স Verify করে নেওয়ার উপায়
4/ 5 stars - "PowerAmp Music Player ফ্রিতে লাইসেন্স Verify করে নেওয়ার উপায়" PowerAmp Music Player সম্পর্কে নতুন করে প্রশংসা করারমত কিছুই নেই। এক কথায় বলতে গেলে বলা যায় এন্ড্রয়েড মোবাইলের যত প্রকার Music Player আছে...
-
PowerAmp Music Player সম্পর্কে নতুন করে প্রশংসা করারমত কিছুই নেই। এক কথায় বলতে গেলে বলা যায় এন্ড্রয়েড মোবাইলের যত প্রকার Music Player আছে তাদের সবার বস হচ্ছে PowerAmp Music Player. আমি এ সম্পর্কে কোন প্রকার সাফাই গাইতে চাচ্ছি না। কারণ PowerAmp Music Player সম্পর্কে জানতে চাইলে ইন্টারনেটে লক্ষ লক্ষ পোষ্ট পাবেন। আপনি যদি বাংলায় সার্চ করেন তাহলে আমি নিশ্চিতভাবে বলতে পারি যে, কয়েক শত পোষ্ট পেয়ে যাবেন PowerAmp Music Player সম্পর্কে। তার পরও যদি আপনি জানতে চান তাহলে গুগল প্লে-ষ্টোর থেকে এ সম্পর্কে বিস্তারিত জেনে নিত পারেন। বাংলা এবং ইংরেজী অনেক ওয়েবসাইটে এটিকে ফুল ভার্সন করা নিয়ম দেখেছি কিন্তু এর বেশীরভাগ পোষ্টই পুরাতন এবং অকেজো। আর বেশীরভাগ সাইটেই Lucky Patcher এর মাধ্যমে ভেরিফাই করার কৌশল দেখানো হয়েছে। আপনারা হয়তো জানেন যে, Lucky Patcher দিয়ে যদিও লাইসেন্স ভেরিফাই করা যায় কিন্তু এ সিস্টেম বিশেক্ষণ স্থায়ি হয় না। কিছু দিনের মধ্যেই লাইসেন্স ভেরিফিকেশন ফেইল শো করে। আমি আপনাদের যে পদ্ধতি দেখাবো সেটি আপনার এন্ড্রয়েড ফোনে ১০০% কাজ করবে। আর বেশী কিছু বলতে চাই না, এবার কাজের কথায় আসি।
PowerAmp Music Player
যা যা লাগবেঃ 
  • প্রথম আপনার মোবাইলটি অবশ্যই রুট করা থাকতে হবে। রুট করা না থাকলে এখান থেকে রুট করে নিতে পারেন। আর আপনি যদি রুট করতে না চান তাহলে এই সিস্টেম আপনার জন্য কার্যকর নয়। 
  • এখান থেকে PowerAmp Music Player এর জিপ করা ফাইলটি ডাউনলোড করে নেন। এই জিপ ফাইলটিতে রয়েছে Play Store Installer Carack Apk, PowerAmp Trial Version এবং PowerAmp Unlocker. এই তিনটি ফাইলের সন্বয়ে আমি দেখাবো কিভাবে PowerAmp Music Player ক্র্যাক করতে হয়।

কিভাবে করতে হয়ঃ
  • ডাউনলোড করা জিপ ফাইলটি Extract করুন।
  • তারপর Play Store Installer 5.8.11 এ্যাপটি ইনস্টল করে অপেন করুন। (নোটঃ আপনার মোবাইলের Play Store যদি আপডেট করা না থাকে তাহলে Play Store Installer টি ইনস্টল করার আগে অবশ্যই আপনার মোবাইলের Play Store টি আপডেট করে নেবেন)।
  • অপেন করার পর SuperSU পারমিশন দিয়ে Install and Reboot এ ক্লিক করলেই আপনার মোবাইলটি অটোমেটিক রিস্টার্ট হবে। নিচের চিত্রে দেখুন-
PowerAmp Music Player ফ্রিতে লাইসেন্স Verify করে নেওয়ার উপায়
  • মোবাইল রিস্টার্ট হওয়ার পর PowerAmp2.0.9 Build 530 এ্যাপটি ইনস্টল করুন। ইনস্টল হলে Done এ ক্লিক করুন কিন্ত অপেন করবেন না।
  • এরপর PowerAmp Unlocker v2 Build 26 এ্যাপটি ইনস্টল করুন। ইনস্টল হলে আগের মত Done এ ক্লিক করুন কিন্ত অপেন করবেন না।
  • তারপর আপনার মোবাইল থেকে প্রথমে PowerAmp Unlocker টি অপেন করুন। আপনি ইচ্ছা করলে এটি Hide করতে পারবেন।
  • এখন PowerAmp অপেন করুন, আর দেখুন আপনার PowerAmp Music Player টি ফুল ভার্সন হয়েগেছে। That's All.
  • এখন আপনি ইচ্ছা করলে Play Store Installer Carack এ্যাপটি Uninstall করতে পারেন।
বিঃ দ্রঃ PowerAmp Music Player টি আপডেট করতে পারবেন না। আপডেট করলেই License Verification Fail দেখাবে। এই জন্য এটির Auto Update বন্ধ করে দিতে হবে। অটো আপডেট বন্ধ করার জন্য আপনার মোবাইলের Google Play Store অপেন করুন। অপেন করে PowerAmp Music Player গিয়ে অটো আপডেট এর ঠিক চিহ্নটি উটিয়ে দিন। এটি করার জন্য নিচের ১ম ছবিটির লাল দাগের বিন্দু গুলিতে টাচ করলেই ২য় ছবির লাল দাগের অংশ বেরিয়ে আসবে। নিচের চিত্রে দেখুন -
Play Store Auto Update
Play Store Auto Update Off
Subcribe to our all updates

and Share on
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট

3 টি মন্তব্য: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

  1. কমেন্ট বক্সটি পরীক্ষা করার জন্য মন্তব্য করা হয়েছে।

    উত্তরমুছুন
  2. Http://bdnet4.blogspot.com

    আমার ছোট্ট একটি সাইট ।সময় পেলে ঘুরে আসতে পারেন

    উত্তরমুছুন

 
Subscribe for all Updates

Subscribe Now

কপিরাইট © 2015- প্রযুক্তি ডট কম ™, সর্বস্বত্ব সংরক্ষিত

Powered by: