Jul 16, 2016

Passion - Highly Responsive and SEO Friendly Blogger Template

আবারও আরেকটি Material Style এর Responsive এবং Highly SEO Optimized Blogger Template শেয়ার করতে যাচ্ছি। উল্লেখ্য যে, গত পোষ্টে আমরা “New Material” Responsive ব্লগার টেমপ্লেট শেয়ার করেছিলাম। আজ যেটি শেয়ার করছি সেটিতে আরো আকর্ষণীয় Features এবং অধিক এসইও ফ্রেন্ডলী করা হয়েছে। কাজেই এই Template থেকে প্রফেশানাল ব্লগার টেমপ্লেটের ডিজাইনসহ SEO এর সকল সুবিধা নিতে পারবেন।
Passion - Highly Responsive and SEO Friendly Blogger Template
যারা ব্লগে Google Adsense কিংবা PPT টাইপের বিজ্ঞাপন ব্যবহার করছেন কিংবা ভবিষ্যতে বিজ্ঞাপন ব্যবহার করে অনলাইন হতে আয় করতে চচ্ছেন, তাদের জন্য এটি ব্যবহারে বেশ ‍সুবিধা দেবে। কারন এই Template টিতে Google Adsense এর নিয়মানুযায়ী প্রয়োজনীয় সকল স্থানে Adslot ব্যবহারের স্থান রাখা হয়েছে।

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন

টেমপ্লেটটির সকল অংশ পরিপূর্ণভাবে Highly SEO Optimized করে তৈরি করা হয়েছে। এটি ব্যবহার করলে টেমপ্লেটের কোন অংশ এসইও করার চিন্তা করতে হবে না। এক কথায় টেমপ্লেটটির শুরু থেকে শেষ অবধি সকল অংশই Proper সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করা হয়েছে। তবে SEO এর সকল সুবিধা পাওয়ার জন্য এটির Pro ভার্সন ব্যবহার করতে হবে। ফ্রি ভার্সনে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের সকল সুবিধা পাবেন না।

Responsive Design

বর্তমান সময়ের যে সকল ছোট বড় ডিভাইস রয়েছে, তার সবগুলির উপযোগী করে টেমপ্লেটটি তৈরি করা হয়েছে। সেই জন্য কম্পিউটার, ল্যাপটপ, টেবলেট, স্মার্ট ফোন এবং মোবাইল থেকে সহজে ভিজিট করে ব্লগের Interface সম্পর্কে পরিপূর্ণ ধারনা নেওয়া যাবে। তাছাড়া এর উইজেটগুলি সকল ডিভাইসের সাথে সামাঞ্জস্য রেখে আলাদা আলাদা ডিজাইন করা হয়েছে।

দ্রুত গতি

এই টেমপ্লেটটির গুনাবলীর মধ্যে আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট হচ্ছে এটি সকল ধরনের ব্রাউজারে সময় নষ্ট না করে খুব দ্রুত লোড নেবে। কারণ এটিতে HTML5, CSS3, JavaScript সহ সকল ধরনের কোডগুলিকে Minify করে ব্যবহার করা হয়েছে। যার ফলে এটি আপনার ব্লগের লোড টাইমের উপর কোন প্রভাব ফেলবে না।

আমরা এই Template টির ফ্রি এবং প্রিমিয়াম দুটি ভার্সন রেখেছি। ফ্রি ভার্সনটি নিচের লিংক থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন এবং এটিতে অবশ্যই আমাদের Credits অপশনটি ব্যবহার করতে হবে। প্রিমিয়াম ভার্সনে কিছু বাড়তী ফিচার্স এবং SEO এর বিভিন্ন অপশনও যোগ করা রয়েছে। আমরা টেমপ্লেটটির প্রিমিয়াম ভার্সনের মূল্য 750/- নির্ধারণ করেছি। নিচে ফ্রি এবং প্রিমিয়াম ভার্সনের তুলনামূলক Features গুলি দেখুন -
Features Free Version Pro Version
Google Testing Tool Validator Yes No
Responsive Yes Yes
Mobile Friendly Yes Yes
SEO Friendly 80% Yes No
SEO Friendly 100% No Yes
Total https: Optimized No Yes
Adsense Ready Yes Yes
Personal Blog Yes Yes
Two Column Yes Yes
HTML5 Yes Yes
Responsive Ad Slot Yes Yes
Valid Schema.org 40% Yes No
Valid Schema.org 100% No Yes
Comment Thread Yes Yes
High CTR Yes Yes
Auto Read More with Thumbnail Yes Yes
Related Posts with Thumbnail Yes Yes
Top Social Media Yes Yes
Social Share Button Yes Yes
Smooth Back to Top Yes Yes
Custom Page Numbered Yes Yes
Breadcrumbs Yes Yes
Search Box Yes Yes
404 Error Page Yes Yes
Credit Encryption Yes No
Responsive Table Yes Yes
Material Buttons Yes Yes
Four Type Tooltip Yes Yes
Custom Blockquote Style Yes Yes
Spoiler Button Yes Yes
Sticky Option No Yes
Stylist Feature Post Yes Yes
Documentation No Yes
All Time Support No Yes
প্রত্যেকটি টেমপ্লেটেরমত আমরা এটিরও ফ্রি এবং প্রিমিয়াম দুটি ভার্সন রেখেছি। ফ্রি ভার্সনের চাইতে প্রিমিয়াম ভার্সনে বাড়তী কিছু অপশন ও Highly Search Engine Optimize করা রয়েছে। প্রিমিয়াম ভার্সন ব্যবহার করে ফ্রি ভার্সনের চাইতে অধিক সুবিধা ভোগ করতে পারবেন।

লাইভ দেখুন ফ্রি ডাউনলোড মূল্য ৭৫০ টাকা

আপনি যদি টেমপ্লেটটিতে আপনার পছন্দের কোন ডিজাইন বা অপশন যুক্ত করতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা সামান্য কিছু পারিশ্রমিকের বিনিময়ে টেমপ্লেটটিকে আপনার মনেরমত করে সাজিয়ে দেব। অধীকন্তু আপনি যদি ব্লগিং সম্পর্কে পূর্ণ অভীজ্ঞতা সম্পন্ন না হন, তাহলে আমাদের মাধ্যমে টেমপ্লেটটি পরিপূর্ণভাবে সেটআপ এবং SEO এর সকল কাজসহ Web Master Tools এ সাইট সাবমিট করিয়ে নিতে পারবেন। তবে এ ক্ষেত্রে আমাদেরকে আরো অতিরিক্ত ৩৫০ টাকা পরিশোধ করতে হবে।
Subcribe to our all updates

and Share on
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট

3 টি মন্তব্য: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

  1. Really it's material style! I want to buy this template.

    ReplyDelete
    Replies
    1. You should contact us by our contact number or contact form.

      Delete
  2. ami use kori ei theme

    amar site link www.jobjankari.in

    ReplyDelete

 
Subscribe for all Updates

Subscribe Now

কপিরাইট © 2015- প্রযুক্তি ডট কম ™, সর্বস্বত্ব সংরক্ষিত

Powered by: